অবশেষে প্রকাশ্যে এলো অপূর্বর তৃতীয় বিয়ের ছবি

ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব’র তৃতীয় বিয়ে আজ সম্পন্ন হয়েছে। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের একটি কনভেনশন সেন্টারে বিয়ের আনুষ্ঠানিকতা হয়।

বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হতে না হতেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় অভিনেতা তৃতীয় বিয়ের ছবি। তার স্ত্রীর নাম শাম্মা দেওয়ান। তিনি যুক্তরাষ্ট্র প্রবাসী।

এর আগে মঙ্গলবার ওল্ড ডিওএইচএসের একটি বাসায় তার গায়ে হলুদ সম্পন্ন হয়েছে।

নিজের তৃতীয় বিয়ে নিয়ে অপূর্ব বলেন, বিয়ে তো আর লুকিয়ে রাখা যায় না। এর আগে অনেক তারকা লুকিয়ে বিয়ে করেছেন, কিন্তু শেষমেষ প্রকাশ্যে এসেছেই। আর আমার মতো পাবলিক ফিগার লুকিয়ে বিয়ে করে গোপন রাখতে পারব? পারব না! সুতরাং ওই চিন্তা মাথায়ই নেই।

এই অভিনেতা জানান, আমার পরিকল্পনা ছিলো বিয়ের অনুষ্ঠানে মিডিয়ার সবাইকে দাওয়াত করবো। কিন্তু করোনার কারণে সেটা আর সম্ভব হচ্ছে না। পরে ভাবলাম বিয়ের পরদিন ৩ সেপ্টেম্বর মিডিয়ার বন্ধুদের সঙ্গে বসে পুরো খবরটি আনুষ্ঠানিকভাবে জানাবো। কিন্তু সেটাও হলো না। অনেকেই বিষয়টি নিয়ে কানাঘুষা করছেন। তাই না জানিয়ে পারলাম না।

অপূর্বর হবু স্ত্রী শাম্মা দেওয়ানের পৈত্রিক নিবাস ঢাকার লালমাটিয়া। তবে তার জন্ম ও বেড়ে ওঠা আমেরিকায়। দুই পরিবারের সিদ্ধান্তেই বিয়ে করছেন তারা।

এর আগে ২০১০ সালে অভিনেত্রী প্রভাকে বিয়ে করেছিলেন অপূর্ব। পরের বছর ফেব্রুয়ারিতে বিচ্ছেদ হয় তাদের। ওই বছরই ১৪ জুলাই পারিবারিকভাবে নাজিয়া হাসান অদিতিকে বিয়ে করেন এ অভিনেতা। ব্যক্তিগত কারণ দেখিয়ে ৯ বছরের সংসারে ইতি টানেন অপূর্ব-অদিতি। ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ২০২০ সালে বিচ্ছেদের খবর জানান অদিতি। অপূর্ব-অদিতি দম্পতির আয়াশ নামের একটি পুত্রসন্তান আছে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*